সাংবাদিক শাকিলের মামলার সুষ্ঠু তদন্ত চায় বিজেসি

একাত্তর টেলিভিশনের বার্তাপ্রধান শাকিল আহমেদ

একাত্তর টেলিভিশনের বার্তাপ্রধান শাকিল আহমেদের বিরুদ্ধে এক নারী চিকিৎসকের দায়ের করা মামলার সুষ্ঠু তদন্তের দাবি জানিয়েছে ব্রডকাস্ট জার্নালিস্ট সেন্টার (বিজেসি)।

শনিবার বিজেসির চেয়ারম্যান রেজোয়ানুল হকের সই করা এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ দাবি জানানো হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয়, বিজেসির অন্যতম ট্রাস্টি একাত্তর টেলিভিশনের বার্তা প্রধান শাকিল আহমেদের বিরুদ্ধে এক নারী চিকিৎসকের মামলা দায়েরের খবরটি নজরে এসেছে। মামলার আগে সংবাদ সম্মেলনে ওই নারী চিকিৎসক শাকিলের বিরুদ্ধে প্রতারণাসহ কিছু অভিযোগ আনলেও পরে বক্তব্য পরিবর্তন করেন।

সর্বশেষ তিনি ধর্ষণের অভিযোগে মামলাটি করেছেন। বিজেসি এ বিষয়ে শাকিল আহমেদের কাছে জানতে চাইলে তিনি তার বিরুদ্ধে আনা সকল অভিযোগ অস্বীকার করে জানান, তিনি ষড়যন্ত্রের শিকার। তবে যেহেতু মামলা হয়েছে তাই বিজেসি কারও বক্তব্যই গ্রহণ বা নাকচ করছে না। এ ঘটনায় সুষ্ঠু তদন্ত, সত্য উদঘাটন ও সুবিচার চাইছে বিজেসি।

সংবাদ বিজ্ঞপ্তিতে আরও বলা হয়, বিজেসি আশা করছে, প্রকৃত সত্য উদঘাটনের আগেই যেন কেউ সামাজিক যোগাযোগমাধ্যমে ট্রায়ালের শিকার না হন। একই সঙ্গে বিজেসি আহ্বান জানাচ্ছে, নানা সময়ে গণমাধ্যমকর্মীদের বিতর্কিত করা বা গণমাধ্যমকে প্রশ্নবিদ্ধ করার যেসব চক্রান্ত চলে, এ প্রেক্ষাপটে বৃহত্তর স্বার্থে সেগুলো খতিয়ে দেখা হোক।




আপনার মূল্যবান মতামত দিন:


Top