ভালো সংবাদ পরিবেশনে পরিবেশ প্রয়োজন: ঢাকা জেলা প্রশাসক

ভালো সংবাদ পরিবেশনে পরিবেশ প্রয়োজন: ঢাকা জেলা প্রশাসক

ঢাকা জেলা প্রশাসক (ডিসি) মোহাম্মদ মমিনুর রহমান বলেছেন, ভালো সংবাদ পরিবেশনের জন্য ভালো পরিবেশ প্রয়োজন। জেলা প্রশাসন ও সাংবাদিকেরা একসঙ্গে কাজ করবো। আমরা চাই না ঢাকার এই অঞ্চলকে কেন্দ্র করে কোনো ধরনের নেতিবাচক ঘটনা ঘটুক। কোনো ধরনের আইনশৃঙ্খলা বিঘ্ন যাতে না হয়, কোনও ধরনের নাশকতামূলক-অপ্রীতিকর ঘটনা যাতে না ঘটে। সেভাবেই কাজ করছি।

বুধবার দুপুরে আদালত বিটে কর্মরত সাংবাদিকদের জন্য মিডিয়া সেলের উদ্বোধনী অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন। এর আগে জেলা প্রশাসক ফিতা কেটে মিডিয়া সেলের উদ্বোধন করেন।

এসময় স্থানীয় সরকারের উপপরিচালক রফিকুল ইসলাম, অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইটি) মমতাজ বেগম, অতিরিক্ত জেলা প্রশাসক (এল.এ) পারভেজ চৌধুরী, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) কাজী হাফিজুল আমিন, অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট এ.কে.এম হেদায়েতুল ইসলাম, কোর্ট রিপোর্টার্স ইউনিটির সভাপতি হাসিব বিন শহিদ, সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম উপস্থিত ছিলেন।

জেলা প্রশাসক মোহাম্মদ মমিনুর রহমান বলেন, এটি সরকারের অত্যন্ত গুরুত্বপূর্ণ জায়গা। যেখানে ঢাকা জেলা প্রশাসকের কার্যালয়, পুলিশ সুপারের কার্যালয়, জজ কোর্ট, মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আদালতসহ অনেকগুলো আদালত রয়েছে। এ এলাকায় অনেক সাংবাদিক কাজ করেন। তাদের বসার কোনও জায়গা ছিল না। কোর্ট রিপোর্টার্স ইউনিটির (সিআরইউ) নেতারা বসার জায়গার জন্য বলেন। সে জন্য এখানে মিডিয়া সেল করেছি। এই এলাকায় যারা কাজ করেন, কোর্ট রিপোর্টার্স ইউনিটির (সিআরইউ) সদস্যরা এবং যারা সাংবাদিকতা করেন, সবাই এখানেই বসবেন।




আপনার মূল্যবান মতামত দিন:


Top