ড্যাব নেতার ছেলে সলিমুল্লাহ মেডিকেল কলেজ ছাত্রলীগের শীর্ষ পদ প্রত্যাশী

ছাত্রলীগের সভাপতি হতে চান ড্যাব নেতার ছেলে!

ছাত্রলীগের সভাপতি হতে চান ড্যাব নেতার ছেলে!

স্যার সলিমুল্লাহ মেডিকেল কলেজ শাখা ছাত্রলীগের সভাপতি/সাধারণ সম্পাদক হতে জীবন বৃত্তান্ত জমা দিয়েছেন বিএনপি পন্থী চিকিৎসকদের কেন্দ্রীয় সংগঠন ড্যাব নেতা ডা. আনিস উল্লাহ এর ছেলে সাজিদ নূর। স্যার সলিমুল্লাহ মেডিকেল কলেজ শাখা ছাত্রলীগের সম্মেলনকে কেন্দ্র করে এ ঘটনা ঘটে।
বিএনপিপন্থী চিকিৎসকদের রাজনৈতিক সংগঠন ডক্টরস এসোসিয়েশন অফ বাংলাদেশ (ড্যাব) এর বরিশাল অঞ্চলের অন্যতম শীর্ষ নেতা এবং বরিশাল নগরীর ‘সেবা ক্লিনিক এন্ড হসপিটাল’ এর স্বত্তাধিকারী ডা. আনিস উল্লাহ এর ছেলে সাজিদ নূরকে নিয়ে কলেজে শুরু হয়েছে তোলপাড়। বিএনপিপন্থী চিকিৎসকদের রাজনৈতিক সংগঠন ডক্টরস এসোসিয়েশন অফ বাংলাদেশ (ড্যাব) এর বরিশাল অঞ্চলের অন্যতম শীর্ষ নেতার ছেলে ছাত্রলীগের সভাপতি হতে চাওয়ার খবরে সাজিদ নুরের এলাকায় চলছে আলোচনা-সমালোচনা।
জানা গেছে, স্যার সলিমুল্লাহ মেডিকেল কলেজের ৪৪ তম ব্যাচ (২০১৫-১৬ সেশন) এর শিক্ষার্থী সাজিদ নূর শিক্ষাজীবনে অনিয়মিত। এখনো সেকেন্ড প্রফের গণ্ডী পাড় হতে পারেনি। কথিত আছে ২০১৫ সালে প্রশ্ন ফাঁসের মাধ্যমে মেডিকেলে ভর্তি হয়। তার বাবা ডা. আনিস উল্লাহ ও চাচা ডা. জাহাঙ্গীর উভয়েই চারদলীয় জোট সরকারের আমল হতে বিএনপি এর বরিশাল অঞ্চলের ডোনার হিসেবে এলাকায় সুপরিচিত।
এবিষয়ে ছাত্রলীগের একাধিক সাবেক নেতাকে জিজ্ঞেস করলে তারা বিষয়টি নিশ্চিত করেন, যার অডিও এই প্রতিবেদকের হাতে রয়েছে।

 শেরে বাংলা মেডিকেল কলজ ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক ও ঢাকার একটি মেডিকেল কলেজ হাসপাতালের ভাইস প্রিন্সিপাল বিষয়টি নিশ্চিত করে বলেন, ডা. আনিস উল্লাহর পুরো পরিবার বিএনপি রাজনীতির সাথ জড়িত।

তিনি আরো নিশ্চিত হতে সমসাময়িক একাধিক ব্যক্তির নাম্বার দেন, তারাও বিষয়টি নিশ্চিত করেন যে, বিএনপিপন্থী চিকিৎসকদের রাজনৈতিক সংগঠন ডক্টরস এসোসিয়েশন অফ বাংলাদেশ (ড্যাব) এর বরিশাল অঞ্চলের অন্যতম শীর্ষ নেতা এবং বরিশাল নগরীর ‘সেবা ক্লিনিক এন্ড হসপিটাল’ এর স্বত্তাধিকারী ডা. আনিস উল্লাহর পুরো পরিবার বিএনপি জামায়াতের রাজনীতির সাথে জড়িত। তাদের সাথে কথোপকনের রেকর্ড এই প্রতিবেদকের হাতে আছে।

বিএনপি পন্থী একটি সংগঠনের একজন শীর্ষ নেতার ছেলে ছাত্রলীগের অন্যতম শক্তিশালী একটি ইউনিটের পদপ্রার্থী হতে পারেন কিনা সেই ব্যাপারে ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদকে শেখ ইনান বলেন, বিএনপি জামায়ত পরিবারের ছেলে আমার হাতে নেতা হবেনা, পদপ্রত্যাশীদের অভাব নেই,শুধু শুধু একটি বিতর্কিত একটা ছেলেকে নেতা বানিয়ে আমি বিতর্কিত হতে চাইনা।




আপনার মূল্যবান মতামত দিন:


Top