সাবেক ছাত্রনেতা জহির সিকদার বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক উপ-কমিটির সদস্য

সাবেক ছাত্রনেতা জহির সিকদার বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক উপ-কমিটির সদস্য

বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির সাবেক সদস্য, আওয়ামী লীগের কেন্দ্রীয় উপ-কমিটির দুই বারের সাবেক সহ-সম্পাদক জহির সিকদার আওয়ামী লীগের কেন্দ্রীয় বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক উপ-কমিটির সদস্য নির্বাচিত হয়েছেন।

শুক্রবার (১ জানুয়ারি) বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের এমপি অনুমোদিত বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক উপ-কমিটিতে তাকে স্থান দেয়া হয়েছে।

সাবেক ছাত্রনেতা জহির সিকদারকে আওয়ামী লীগের কেন্দ্রীয় বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক উপ-কমিটির সদস্য নির্বাচিত করায় প্রধানমন্ত্রী শেখ হাসিনা, বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের এমপি এবং বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক ইঞ্জি. আব্দুস সবুরের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন তিনি।

জহির সিকদার আওয়ামী লীগের কেন্দ্রীয় বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক উপ-কমিটির সদস্য নির্বাচিত হওয়ায় দলীয় বিভিন্ন স্তরের নেতাকর্মী সহ শুভাকাঙ্ক্ষীরা তাকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন।

প্রসঙ্গত, জহির সিকদার ছাত্রজীবন থেকে বঙ্গবন্ধুর আদর্শের একজন কর্মী হিসেবে পরিচ্ছন্ন রাজনীতি করে আসছেন। তিনি বাংলাদেশ ছাত্রলীগের (শামীম-পান্না কমিটি) অন্যতম সদস্য এবং ঢাকা সিটি কলেজ শাখা ছাত্রলীগের সভাপতি হিসেবে দায়িত্ব পালন করেন।




আপনার মূল্যবান মতামত দিন:


Top