মহানগর দক্ষিণ স্বেচ্ছাসেবক লীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত

মহানগর স্বেচ্ছাসেবক লীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত

ঢাকা মহানগর দক্ষিণের লালবাগ, চকবাজার, বংশাল ও কোতোয়ালী থানার অন্তর্গত ২৩, ২৪, ২৫, ২৬, ২৭, ২৮, ২৯, ৩০, ৩১, ৩২, ৩৩, ৩৫ ও ৩৬ নং ওয়ার্ড আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ এর ত্রি-বার্ষিক সম্মেলন ২০২৩ অনুষ্ঠিত হয়েছে।
বৃহস্পতিবার (২২ জুন) বিকেলে ঢাকা আজিমপুর সরকারি কলোনির মাঠ প্রাঙ্গণে এই সম্মেলনের আয়োজন করে ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ।

ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সভাপতি মো. কামরুল হাসান রিপনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক তারেক সাঈদের সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ডাঃ মোস্তফা জালাল মহিউদ্দিন এবং সম্মানিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগের আইন বিষয়ক সম্পাদক অ্যাডভোকেট কাজী নজিবুল্লাহ হিরু।

সম্মেলনের উদ্বোধন করেন বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের ভারপ্রাপ্ত সভাপতি গাজী মাজবাউল হোসেন সাচ্চু ও প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক এ কে এম আফজালুর রহমান বাবু।
এই সম্মেলনে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হুমায়ুন কবির।

বিশেষ বক্তা হিসেবে উপস্থিত ছিলেন কাজী মোঃ শহিদুল্লাহ লিটন, সহ-সভাপতি, বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ; দেবাশীষ বিশ্বাস, সহ-সভাপতি বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ; মোবাশ্বের চৌধুরী, যুগ্ম-সাধারণ সম্পাদক, বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ ও আরিফুর রহমান টিটু, সাংগঠনিক সম্পাদক, বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ। আরও উপস্থিত ছিলেন ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী স্বেচ্ছাসেবকলীগের সাংগঠনিক সম্পাদক হাসিব উদ্দিন রসি, বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ ঢাকা মহানগর দক্ষিণের দপ্তর সম্পাদক মো. সুমন হোসেন সহ কেন্দ্রীয় নেতৃবৃন্দ, এবং সদস্য সংগ্রহ ও নবায়নে দায়িত্ব প্রাপ্ত কেন্দ্রীয় ও মহানগর নেতৃবৃন্দরা।

এছাড়াও আরও উপস্থিত ছিলেন ২৩, ২৪, ২৫, ২৬, ২৭, ২৮, ২৯, ৩০, ৩১, ৩২, ৩৩, ৩৫ ও ৩৬ নং ওয়ার্ড স্বেচ্ছাসেবক লীগের পদপ্যত্যাশী নেতৃবৃন্দ ও কর্মীরা।




আপনার মূল্যবান মতামত দিন:


Top