ধান কেটে কৃষকের ঘরে পৌঁছে দিলেন ছাত্রলীগ নেত্রী প্রভাতী

ধান কেটে কৃষকের ঘরে পৌঁছে দিলেন ছাত্রলীগ নেত্রী প্রভাতী

কৃষকের ধান কেটে দেওয়া নিয়ে কেন্দ্রীয় ছাত্রলীগের আহ্বানে সাড়া দিয়েছেনরাজধানীর গভ. কলেজ অব অ্যাপ্লাইড হিউম্যান সাইন্স (হোম ইকোনমিক্স) শাখা ছাত্রলীগের সাধারণ সম্পাদক হিসেবে আকলিমা আক্তার প্রভাতী। নেতাকর্মীদের নিয়ে মঙ্গলবার (২৫ এপ্রিল) নিজ জেলা নরসিংদীর কৃষকদের পাশে দাড়িয়েছেন তিনি।

প্রভাতী নিজের ফেসবুক প্রোফাইলে কৃষকদের ধান কেটে দেওয়ার ১০-১২টি ছবির সঙ্গে একটি ভিডিও শেয়ার করেছেন। ছবির ক্যাপশনে লিখেছেন, ‘কৃষক বাঁচলে বাঁচবে দেশ, স্বপ্নের সোনার বাংলাদেশ।’ আর ভিডিওর পৃথক পোস্টের ক্যাপশনে তিনি লিখেছেন, শেখ হাসিনার নির্দেশ কৃষকের পাশে বাংলাদেশ, বাংলার কৃষকের পাশে বাংলাদেশ ছাত্রলীগ।

এর আগে গতকাল সোমবার ক্ষমতাসীন দল আওয়ামী লীগের ভাতৃপ্রতীম সংগঠন ছাত্রলীগের সভাপতি সাদ্দাম হোসেন ও সাধারণ সম্পাদক শেখ ওয়ালী আসিফ ইনান স্বাক্ষরিত বিবৃতিতে কৃষকের ধান কেটে দেওয়ার আহ্বান জানানো হয়।

ছাত্রলীগের বিবৃতিতে বলা হয়েছে, বংলাদেশ ছাত্রলীগ দেশের তরুণ প্রজন্ম, ছাত্র ও যুবসমাজের প্রতি উদাত্ত আহ্বান জানাচ্ছে, চলতি বোরো মৌমুমে ক্ষেত থেকে ধান কেটে কৃষকের ঘরে নিরাপদে পৌঁছে দিতে তারা যেন নিরবিচ্ছিন্ন, নিরলস ভূমিকা পালন করে। অতীতের ন্যায় এবছরও ছাত্রলীগের নেতা-কর্মীরা ধান কেটে কৃষকের কাছের বন্ধুতে পরিণত হবে, এটিই সংকল্প।

এদিকে, কেন্দ্রের আহ্বানের পরপরই ফসলের মাঠে নেমে ব্যাপক প্রশংসা কুড়াচ্ছেন ছাত্রলীগ নেত্রী আকলিমা আক্তার প্রভাতী। নিজের প্রোফাইলে কৃষকের ধান কেটে দেওয়ার দুটি পোস্টে ব্যবহারকারীরা তার এমন পদক্ষেপের জন্য তাকে ধন্যবাদ জানিয়েছেন।




আপনার মূল্যবান মতামত দিন:


Top