স্বামী আদিলের পরকীয়া নিয়ে রাস্তায় কান্নায় ভেঙে পড়লেন রাখি

স্বামী আদিলের পরকীয়া নিয়ে রাস্তায় কান্নায় ভেঙে পড়লেন রাখি

বলিউডের ড্রামা কুইন রাখি সাওয়ান্ত। বিভিন্ন সময় নানা কর্মকাণ্ডের মাধ্যমে খবরের শিরোনাম হয়ে থাকেন তিনি। বর্তমানে অভিনয় থেকে দূরে থাকলেও স্বামী আদিল খান নিয়ে বেশ আলোচনায় তিনি।

ভারতীয় গণমাধ্যম আনন্দবাজারের খবরে বলা হয়, মাসকয়েক আগে ‘বিগ বস’ খ্যাত টেলি তারকা আদিল দুরানির সঙ্গে গাঁটছড়া বেঁধেছিলেন অভিনেত্রী রাখি সায়ান্ত। কিন্তু বছর না ঘুরতেই তাদের দাম্পত্য সম্পর্কের টানাপড়েন দেখা দেয়। আর এবার স্বামীর বিরুদ্ধে পরকীয়ার অভিযোগ তুলেছেন রাখি।

বৃহস্পতিবার সংবাদমাধ্যমকে উদ্দেশ্য করে তিনি বলেন, “দয়া করে আদিলের সাক্ষাৎকার নেবেন না। শিরোনামে এনে ওকে আর সুবিধে পাইয়ে দেবেন না!”

এসময় গণমাধ্যমের কাছে হাতজোড় করে অনুরোধ করতেও দেখা যায় রাখিকে। তিনি বলেন, “যে মেয়েটির সঙ্গে পরকীয়ায় জড়িয়েছে আদিল, সে এ বার হুমকি দিচ্ছে। বলছে আমার থেকে মুক্তি পেলেই আদিল ওর কাছে চলে যাবে। চ্যালেঞ্জ ছুড়েছে। আর আমি কী করছি! আমি এতটাই ভুল ছিলাম? আদিলের উদ্দেশ্য বুঝতে পারিনি!”

বলিউডের এ অভিনেত্রীর অভিযোগ, “আদিল তাকে ইন্ডাস্ট্রিতে পরিচিতি তৈরির লোভে ব্যবহার করেছেন। এখন যখন সারাদেশের মানুষ তাকে চেনে, রাখিকে আর প্রয়োজন নেই।”

এছাড়াও সম্প্রতি মাকে হারিয়ে বেশ বিমর্ষ অবস্থায় দেখা গেছে এ অভিনেত্রীকে। মা হারানোর যন্ত্রণার মধ্যে তাকে আবার মুষড়ে পড়তে দেখা যায় আদিলের জন্য। এদিন রাস্তায় চিৎকার করতে করতে কান্নায় ভেঙে পড়েন এ অভিনেত্রী।

সকলের প্রতি অনুরোধ জানিয়ে রাখি বলেন, মানুষ যদি তাকে আগে থেকে চেনেন এবং ভালবেসে থাকেন তা হলে তার প্রতি অন্যায়ের সময় আদিলের পক্ষ যেন না নেওয়া হয়।

সম্প্রতি আদিল আলি দুরানির সঙ্গে বিয়ে নিয়ে একাধিকবার শিরোনামে উঠে এসেছেন রাখি সায়ান্ত। গত বছর মে মাসে আদিলের সঙ্গে বিয়ে হলেও চলতি বছরের জানুয়ারি মাসে প্রথম প্রকাশ্যে আসে তাদের বিয়ের খবর।

রাখির মায়ের অসুস্থতা ও আদিলের পরিবারের কথা ভেবে তারা বিয়ের খবর গোপন রেখেছিলেন বলে দাবি করেন এই দম্পতি। তবে বিয়ের খবর প্রকাশ্যে আসার পরেও রাখিকে নিজের স্ত্রী হিসেবে স্বীকার করতে চাননি আদিল। সালমান খানের ফোনের পর রাখিকে স্ত্রীর মর্যাদা দেন আদিল। এছাড়াও বিয়ের পর রাখি ধর্ম পরিবর্তন করে নিজের নাম রাখেন ‘সাখি সাওয়ান্ত ফাতিমা’।

এদিকে মায়ের অসুস্থতায় সারাক্ষণ রাখির পাশে ছিলেন আদিলও। শনিবার (২৮ জানুয়ারি) না ফেরার দেশে পাড়ি জমান রাখির মা জয়া সাওয়ান্ত। বেশ কয়েক মাস ধরেই ব্রেন টিউমার এবং মারণরোগ ক্যানসারে ভুগছিলেন এ অভিনেত্রীর মা।

এমজে




আপনার মূল্যবান মতামত দিন:


Top