প্রেমিকার বিয়ে: আত্মহত্যার চেষ্টা মুক্তিযুদ্ধ মঞ্চের সভাপতি বুলবুলের

বাংলা রিপোর্ট | প্রকাশিত: ২৮ ফেব্রুয়ারি ২০২২ ১১:৩৮

প্রেমিকার বিয়ে: আত্মহত্যার চেষ্টা মুক্তিযুদ্ধ মঞ্চের সভাপতি বুলবুলের

প্রেমিকার বিয়ে হয়ে যাওয়ায় আ-ত্মহ-ত্যার চেষ্টা করেছেন বাংলাদেশ মুক্তিযুদ্ধ মঞ্চের সভাপতি আমিনুল ইসলাম বুলবুল। বৃহস্পতিবার দিবাগত রাতে তিনি এই চেষ্টা করেন।
রাতে বিভিন্ন বিষয়ে খুব কাছের কয়েকজন অনুসারীর সঙ্গে গল্প করার সময় তিনি তার প্রেমিকা বিয়ের খবর জানতে পারলে দুঃখে-কষ্টে ছাদ থেকে লাফ দেয়ার চেষ্টা করেন। এসময় তাকে ধরে ফেলেন নুর আলম।

নুর আলম, মাসুদ রানা, রাব্বি হাসান শাওনসহ অনেকে আমিনুল ইসলামকে তার প্রেমিকার বিয়ে হয়ে যাওয়ার খবর দিলে তখন তিনি অনেকটা মানসিক ভারসাম্য হারিয়ে ফেলেন।

নুর আলম নামে আমিনুল ইসলাম বুলবুলের এক ঘনিষ্ঠ অনুসারী জানান, আমরা মেয়ে এবং আমিনুল ইসলাম ভাইকে সব সময় স্বামী-স্ত্রীর মতো ঘোরাফেরা করতে দেখতাম। প্রায় সময় একসাথে দেখতাম। গ্রামেও সবাই জানেন তাদের সম্পর্কের কথা কিন্তু হঠাৎ পারিবারিক চাপে প্রেমিকা হয়তো বিয়ে করে ফেলছে।

নুর আলম জানান, প্রেমিকার বাড়ি চুয়াডাঙ্গা সদরে। তিনিও ঢাকা বিশ্ববিদ্যালয়ে পড়াশুনা করেছেন। বিশ্ববিদ্যালয়ে অধ্যয়নকালীন সময় থেকেই তাঁদের প্রেমের সম্পর্ক ছিল। পরিবার যখন জানতে পারে তিনি মুক্তিযুদ্ধ মঞ্চের সভাপতি আমিনুল ইসলাম বুলবুল কিন্তু মেয়ের পরিবার বিএনপি সমর্থিত হওয়ায় এ সম্পর্ক মেনে নেয়নি।

এসব বিষয়ে আমিনুল ইসলাম বুলবুলকে একাধিকবার ফোন দেওয়া হলেও তিনি তা রিসিভ করেননি।

উল্লেখ্য সাম্প্রতিক সময়ে বেকারত্, প্রেমিক-প্রেমিকার অন্যত্র বিয়, সম্পর্কে কলহ এবং সামাজিক নানান কারণে আত্মহত্যার সংখ্যা বেড়ে গিয়েছে। যা বর্তমান সময়ের সবচেয়ে বড় উদ্বেগের কারণ হয়ে দাঁড়িয়েছে।

 




আপনার মূল্যবান মতামত দিন:


Top