জবি অর্থনীতি বিভাগ অ্যালামনাই'র সভাপতি ইস্কান্দার, সম্পাদক সিরাজুল

জবি অর্থনীতি বিভাগ অ্যালামনাই'র সভাপতি ইস্কান্দার, সম্পাদক সিরাজুল

জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের অর্থনীতি বিভাগ অ্যালামনাই অ্যাসোসিয়েশন এর আগামী দুই বছর মেয়াদে আংশিক কমিটি গঠন করা হয়েছে। শনিবার (১৮ ফেব্রুয়ারি) আহ্বায়ক কমিটির আয়োজনে ইস্কান্দার মির্জা শামীমকে সভাপতি এবং বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক এস এম সিরাজুল ইসলামকে সাধারণ সম্পাদক করা হয়।

কমিটিতে সিনিয়র সহ-সভাপতি করা হয়েছে বরেণ্য অর্থনীতিবিদ প্রফেসর ড. মো. জহিরুল ইসলাম শিকদারকে। সহ-সভাপতি হিসেবে আছেন মো. আশরাফ হোসাইন, বেলায়েত হোসেন সাগর ও আবদুর রহমান।

কমিটির অন্যান্য সদস্যরা হলেন-সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক এম জাকির হোসেন, যুগ্ম সাধারণ সম্পাদক ত্রিদিব সাহা ও নাজিম উদ্দিন, অর্থ সম্পাদক বিভাগের শিক্ষক ড. মাহমুদ হাসান শাহ, সাংগঠনিক সম্পাদক জসিম উদ্দিন, মামুনুর রশীদ, মোরশেদ সরকার, এম এ মমিন এবং আনোয়ার সজীব, দপ্তর সম্পাদক মারুফুল ইসলাম, প্রচার সম্পাদক এস কে রেজা পারভেজ, উপ প্রচার সম্পাদক আদনান সোহাগ, মহিলা বিষয়ক সম্পাদক শাহানা আক্তার সীমা, কার্যনির্বাহী সদস্য মাহতাব আলী রাশেদী।

নব নির্বাচিত সাধারণ সম্পাদক এস এম সিরাজুল ইসলাম চ্যানেল 24 অনলাইনকে বলেন, জগন্নাথ বিশ্ববিদ্যালয় অর্থনীতি বিভাগ অ্যালামনাই অ্যাসোসিয়েশনের মাধ্যমে সাবেক ও বর্তমান শিক্ষার্থীদের সহায়তায় একটি শক্তিশালী সংগঠন হিসেবে প্রতিষ্ঠিত করতে চাই। এছাড়া সকালের বিপদে-আপদে পাশে দাঁড়াতে চাই।

শীঘ্রই ৭১ সদস্য বিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটি গঠন করা হবে বলে মিটিং এ সিদ্ধান্ত গৃহীত হয়।

 




আপনার মূল্যবান মতামত দিন:


Top