শিবির ক্যাডারকে নিয়োগ দিতে মরিয়া এডিসি

 শিবির ক্যাডারকে নিয়োগ দিতে মরিয়া এডিসি

যশোরের ঝিকরগাছা উপজেলা দারুন উলুম কামিল মাদ্রাসার অফিস সহকারী কাম কম্পিউটার অপারেটর পদে নিয়োগ পেতে মরিয়া হয়ে উঠেছেন ঝিকরগাছা উপজেলা ছাত্রশিবিরের সাবেক সাধারণ সম্পাদক ও দুর্ধর্ষ ক্যাডার মো. আসিকুল ইসলাম। তার বাবা মো. রফিকুল ইসলাম বর্তমান জামায়াত ইসলামের রোকন। এনিয়ে ক্ষোভ প্রকাশ করেছেন স্থানীয় আওয়ালীগ নেতাকর্মীরা।

নির্ভরযোগ্য সূত্রে জানা যায়, গত ৪ নভেম্বর সকাল ১০ টার দিকে যশোর অতিরিক্ত জেলা প্রশাসক ( শিক্ষা ও আইটি) মোছা: খালেদা খাতুন রেখা এর সাথে মোটা অংকের টাকার এক লেনদেনের চুক্তি হয় শিবিরের সাবেক সাধারণ সম্পাদক মো. আসিকুল ইসলামের সাথে এবং শিবিরের ক্যাডার নিয়োগ পেতে যাচ্ছেন এটা অনেকটাই নিশ্চি বলা যায়। মাদরাসার গর্ভনিংবডির সভাপতি অতিরিক্ত জেলা প্রশাসক ( শিক্ষা ও আইটি) মোছা: খালেদা খাতুন রেখা এর  একক সিদ্বান্তে শিবির ক্যাডার আসিকুল ইসলাম নিয়োগ পেতে যাচ্ছেন অভিযোগ উঠেছে।

এই নিয়োগ সংক্রান্ত বিষয়টি নিয়ে জানতে চাইলে যশোর ২ (ঝিকরগাছা+ চৌগাছা) স্থানীয় সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা মেজর জেনারেল (অবঃ) ডাঃ মোঃ নাসির উদ্দীন ক্ষোভ প্রকাশ করে বলেন, আমি নিয়োগ বন্ধ করতে বলেছি কিন্তু এডিসি কথা শুনিনি,
এদিকে, উপজেলা চেয়ারম্যান মনিরুল ইসলাম বলেন ছাত্রশিবিরের সাবেক সাধারণ সম্পাদক আসিকুল ইসলাম নিয়োগের বিষয়টা বড় কষ্টের বিষয়, এডিসিকে বলেছি বাট এডিসি কথা শুনতে চায়না,উপজেলা আওয়ামী লীগের সভাপতি জাহাঙ্গীর আলম মুকুল বলেন, দুর্ধর্ষ শিবির ক্যাডারের নিয়োগ অবিলম্বে বন্ধ করতে হবে।




আপনার মূল্যবান মতামত দিন:


Top