তারেক-জোবায়দার দণ্ড: বিচারককে কাফনের কাপড় পাঠিয়ে হত্যার হুমকি

তারেক-জোবায়দার দণ্ড: বিচারককে কাফনের কাপড় পাঠিয়ে হত্যার হুমকি

দুর্নীতির মামলায় বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারমান তারেক রহমান ও তার স্ত্রী জোবায়দা রহমানকে সাজা দেওয়ায় বিচারক ঢাকা মহানগর দায়রা জজ মো. আছাদুজ্জামানকে হত্যার হুমকি দিয়ে দুটি চিঠি পাঠানো হয়েছে। এ অভিযোগে কোতয়ালী থানায় সাধারণ ডায়েরি (জিডি) করেছেন মহানগর দায়রা জজ আদালতের নাজির শাহ মো. মামুন।

রোববার (২২ অক্টোবর) জিডির বিষয়টি নিশ্চিত করেন শাহ মো. মামুন। তিনি বলেন, গত ১৭ অক্টোবর বিকেলে বিচারককে হত্যার হুমকি দিয়ে দুটি চিঠি পাঠানো হয়। পরে কোতয়ালী থানায় জিডি করা হয়েছে।

একটি চিঠি যিনি পাঠিয়েছেন তার ঠিকানা দেওয়া আছে বগুড়ার শেরপুরের সাউদিয়া পার্ক সিটির জহির উদ্দিন। তিনি চিঠিতে উল্লেখ করেন, ‘(গালি দিয়ে) বাংলার যুব সমাজের আইকন তারেক রহমান ও তার স্ত্রী জোবায়দা রহমানকে নাটকীয় রায় দিয়ে সাজা প্রদান করেছে। অপেক্ষায় থাক। মাত্র ২ টুকরা কাপড় একটা তোমার নিজের জন্য, অপরটা তোমার পরিবারের। দেখি সরকার তোমাকে কতদিন রক্ষা করে। দেশপ্রেমিক।’

অপর চিঠিতে ঠিকানা দেওয়া আছে চট্টগ্রাম সদর থানার বরইতলীর হাতেম আলী সওদাগর। ওই চিঠিতে বলা হয়েছে, ‘বিসমিল্লাহির রহমানির রাহীম। বাংলাদেশ জিন্দাবাদ মাননীয় ভণ্ড বিচারক মো: আছাদুজ্জামান (মহানগর দায়রা জজ), ঢাকা। আপনি অন্যায়ভাবে তারেক রহমান ও জুবায়দা রহমানকে সাজা দিয়েছেন। আপনাকে আমরা মৃত্যুদণ্ড দিলাম। অচিরেই বিচার কার্যকর করব। বাংলার যুব সমাজ।’
প্রসঙ্গত, গত ২ আগস্ট জ্ঞাত আয়বহির্ভূত সম্পদ অর্জন ও তথ্য গোপনের অভিযোগে বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানকে ৯ বছর ও তার স্ত্রী ডা. জোবায়দা রহমানকে তিন বছরের কারাদণ্ড দেন বিচারক আছাদুজ্জামান।




আপনার মূল্যবান মতামত দিন:


Top