খিলক্ষেতের দুর্ঘটনায় গণমাধ্যমে ভুল তথ্য প্রচারের অভিযোগ

খিলক্ষেতের দুর্ঘটনায়  গণমাধ্যমে ভুল তথ্য প্রচারের অভিযোগ

 রাজধানীর খিলক্ষেতের দুর্ঘটনা নিয়ে কিছু গণমাধ্যমে ভুল তথ্য প্রচারের অভিযোগ উঠেছে।

স্থানীয় সূত্রে জানা যায়, ২৭ ডিসেম্বর। ঘড়ির কাঁটায় রাত প্রায় সাড়ে ৮ টা। রাজধানীর খিলক্ষেত বাসস্ট্যান্ডের সামনে যাত্রী ছাউনিতে, বেপরোয়া গতির একটি বিলাসবহুল গাড়ি নিয়ন্ত্রণ হারিয়ে উঠে পড়ে পথচারীদের ওপর। এতে নারী-শিশুসহ তিন জন নিহত হন।
এ ঘটনায় ড্রাইভার নাবিল আল দীনকে গ্রেপ্তার করে ২ দিনের রিমান্ডে নেয় খিলক্ষেত থানা পুলিশ। তবে দুর্ঘটনার সময় গাড়ির মালিক ছিলোনা, তার প্রমাণস্বরূপ কিছু সিসিটিভি ফুটেজ আমাদের হাতে এসেছে।

সিসিটিভি ফুটেজ বিশ্লেষণ করে দেখা যায়, গাড়ির মালিক মুন্না ৮:৪৯ ঘটিকার সময় তার অফিস ভবন হইতে অন্য একটি গাড়িতে করে বেরিয়ে যাচ্ছে, এরকম একটি দৃশ্য দেখা যাচ্ছে, অথচ দুর্ঘটনা ঘটেছে ৮: ৩৭ থেকে ৮:৪৮ সময়ের মধ্যে।।

এদিকে, আটককৃত চালক এর ঘটনার বর্ণনার সাথে ভিডিও চিত্রগুলোর মিল রয়েছে। এই ভিডিও চিত্রগুলো দ্বারা প্রাথমিকভাবে প্রমাণিত হয় যে ল্যান্ড ক্রুজার প্রাডো গাড়িটি দুর্ঘটনায় পতিত হওয়ার সময় গাড়িটিতে গাড়ির মালিক মুন্না উপস্থিত ছিল না। কিন্তু কিছু গণমাধ্যমে উদ্দেশ্য মূলকভাবে, বানোয়াট, মিথ্যা এবং মনগড়া সংবাদ প্রচার করছে।

এবিষয়ে, খিলক্ষেত থানার ওসি শেখ আমিনুল বাসার বলেন , সিসিটিভি ফুটেজ ও সাক্ষ্য প্রমাণ বিশ্লেষণ করে দেখা যায়, গাড়ির মালিক সাইফুল্লাহ মোস্তফা মুন্না গাড়িতে ছিলেন না। এ বিষয়ে তদন্ত চলছে বলেও জানান তিনি।




আপনার মূল্যবান মতামত দিন:


Top