ইয়াবা দিয়ে ব্যবসায়ীকে ফাঁসানোর চেষ্টা, দুই পুলিশ সদস্য প্রত্যাহার

বাংলা রিপোর্ট | প্রকাশিত: ২২ মার্চ ২০২২ ০১:২৩

ইয়াবা দিয়ে ব্যবসায়ীকে ফাঁসানোর চেষ্টা, দুই পুলিশ সদস্য প্রত্যাহার

মৌলভীবাজারের কমলগঞ্জে আদমপুরের মধ্যভাগ বাজারে ইয়াবা দিয়ে ফার্মেসি ব্যবসায়ী স্বপন কুমার সিংহকে ফাঁসানোর চেষ্টার ঘটনায় কমলগঞ্জ থানার এসআই ও কনস্টেবলকে প্রত্যাহার করা হয়েছে।

সোমবার (২১ মার্চ) সকালে পুলিশ সুপারের কার্যালয় থেকে ক্লোজ করার নির্দেশ জারির পর তাদের প্রত্যাহার করে মৌলভীবাজার পুলিশ লাইনসে সংযুক্ত করা হয়েছে।

অভিযুক্ত দুই পুলিশ সদস্য হলেন কমলগ্জ থানার এসআই সিরাজুল ইসলাম ও কনস্টেবল আফসার উদ্দিন।

সোমবার সন্ধ্যায় ঢাকা পোস্টকে এসব তথ্য নিশ্চিত করেছেন পুলিশ সুপার মোহাম্মদ জাকারিয়া।

স্থানীয় সূত্রে জানা যায়, কমলগঞ্জের মধ্যভাগ বাজারের নিউ মেডিসিন কর্নারের মালিক স্বপন কুমার সিংহ ইয়াবা বিক্রি করেন, এমন অভিযোগে শনিবার রাতে তার ফার্মেসিতে তল্লাশিতে যান কমলগঞ্জ থানার এসআই হারুন অর রশীদ চৌধুরী, সিরাজুল ইসলাম সিরাজ ও কনস্টেবল আফসার উদ্দীন। এ সময় ব্যবসায়ীকে হয়রানির অভিযোগ তুলে বাজারের ব্যবসায়ীসহ স্থানীয় ক্ষুব্ধ জনতা ওই তিন পুলিশ সদস্যকে অবরোধ করে রাখেন। প্রায় আধঘণ্টা অবরুদ্ধ থাকার পর তথ্যগত ভুলের কারণে এমন অনাকাঙ্ক্ষিত ঘটনার দায় স্বীকার করে দ্রুত ঘটনাস্থল ত্যাগ করেন ওই তিন পুলিশ সদস্য।

রাতেই এ ঘটনার একটি ভিডিও চিত্র সামাজিক যোগাযোগমাধ্যম ফেসুবকে ভাইরাল হলে এলাকায় চাঞ্চল্যের সৃষ্টি হয়। এলাকাবাসী ব্যবসায়ীকে হয়রানির ঘটনা তদন্ত করে দোষী পুলিশ সদস্যদের বিরুদ্ধে বিভাগীয় ব্যবস্থা গ্রহণের দাবি জানান।

কমলগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি ইয়ারদৌস হাসান বলেন, মৌখিক নির্দেশনায় এ ব্যবস্থা নেওয়া হয়েছে। পরবর্তী সময়ে আরও কোনো ব্যবস্থা নেওয়া হবে কি না, তা এখনো জানা যায়নি।




আপনার মূল্যবান মতামত দিন:


Top