পিএসজির মাঠে আজ মেসির অভিষেক

চ্যাম্পিয়নস লিগে ক্লাব ব্রুজের মাঠে প্রথমবারের মতো একসঙ্গে খেলতে নেমেছিলেন পিএসজির আক্রমণভাগের ত্রিফলা লিওনেল মেসি, নেইমার জুনিয়র ও কিলিয়ান এমবাপে। কিন্তু সেই ম্যাচে জ্বলে উঠতে পারেননি ‘এমএনএম’। আজ ফ্রেঞ্চ লিগে ঘরের মাঠ পার্ক দ্য প্রিন্সেসে পিএসজি খেলবে অলিম্পিক লিঁওর সঙ্গে। প্যারিসের দলটির হোম গ্রাউন্ডে আজই প্রথম নামবেন মেসি। তবে আজ এমএনএমের একসঙ্গে খেলা নিয়ে আছে অনিশ্চয়তা।

মেসির পিএসজির হয়ে অভিষেক হয়েছিল গেল ২৯ আগস্ট। রিমসের মাঠে সেদিন নেইমারের বদলি হিসেবে খেলতে নেমেছিলেন মেসি। এরপর গেল বুধবার চ্যাম্পিয়নস লিগে শুরুর একাদশে ছিলেন। তবে ম্যাচটি ছিল বেলজিয়ামের ক্লাব ব্রুজের মাঠে। আজ মেসি শুরুর একাদশেই থাকবেন এমন ইঙ্গিত ইউরোপীয় সংবাদমাধ্যমের। সঙ্গে থাকবেন নেইমারও। কিন্তু এমবাপের মাঠে থাকা নিয়ে আছে শঙ্কা। চ্যাম্পিয়নস লিগে ব্রুজের সঙ্গে ম্যাচে ইনজুরিতে পড়ে মাঠ ছেড়েছিলেন এমবাপে। যদি এমবাপেও নামেন তবে আবারও একসঙ্গে দেখা যাবে মেসি, নেইমার ও এমবাপেকে। মেসি এখন পর্যন্ত পিএসজির জার্সিতে দুই ম্যাচ খেললেও গোল পাননি। পিএসজির জার্সিতে তার গোলের অপেক্ষায় আছেন সমর্থকরা।

ইউরোপীয় গণমাধ্যমের খবর অনুযায়ী এ ম্যাচেও থাকবেন না সার্জিও রামোস। এখনো ইনজুরি থেকে পুরো সেরে ওঠেননি অভিজ্ঞ এই ডিফেন্ডার। ডি মারিয়া চ্যাম্পিয়নস লিগের ম্যাচে ছিলেন না লাল কার্ডের নিষেধাজ্ঞার কারণে। তবে লিগে তার মাঠে নামতে কোনো বাধা নেই।

ফ্রেঞ্চ লিগে পিএসজি বনাম লিঁও ক্লাসিক ম্যাচ। ফ্রেঞ্চ লিগে আয়ের দিক থেকে এ দুটি ক্লাবই ধনী। তবে সে তালিকায় পিএসজি সবার ওপরে। বর্তমানে লিগ টেবিলেও শীর্ষে আছে পিএসজি। ৫ ম্যাচ খেলে সবগুলো জিতেছে। লিঁও ২ জয়, ২ ড্র ও ১ হারে ৮ পয়েন্টে আছে সাত নম্বরে।




আপনার মূল্যবান মতামত দিন:


Top