216

09/24/2023 পার্টি করে ফেরার পথে প্রাণ হারালেন অভিনেত্রী

পার্টি করে ফেরার পথে প্রাণ হারালেন অভিনেত্রী

বাংলা রিপোর্ট

২২ মার্চ ২০২২ ১১:২৭

গিয়েছিলেন হোলি পার্টিতে। বন্ধুদের সঙ্গে আনন্দ-উল্লাস করে ফিরছিলেন নিজের বাড়িতে। পথে দুর্ঘটনার শিকার হয়ে পাড়ি জমাতে হলো না ফেরার দেশে।

ঘটনাটি ঘটেছে দক্ষিণ ভারতের অভিনেত্রী ডলি ডিক্রুজের সঙ্গে। যিনি গায়ত্রী নামেও পরিচিত। মাত্র ২৬ বছর বয়সেই মারা গেলেন তিনি। ভারতীয় গণমাধ্যমগুলো খবরটি নিশ্চিত করেছে।

জানা গেছে, গত ১৯ মার্চ রাতে হোলি পার্টি শেষে বন্ধুদের সঙ্গে ফিরছিলেন অভিনেত্রী। হায়দরাবাদের গাছিবাউলিতে তাদের গাড়ি নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার ডিভাইডারের সঙ্গে ধাক্কা লাগে। ঘটনাস্থলেই ডলির মৃত্যু হয়। অন্যদের গুরুতর আহত অবস্থায় স্থানীয় হাসপাতালে ভর্তি করানো হয়েছে।

ডলি ডিক্রুজের মৃত্যুতে তার অনেক সহকর্মী শোক জানিয়েছেন। সুরেখা বাণী নামে এক সহকর্মী ইনস্টাগ্রামে লিখেছেন, ‘আপনি কীভাবে চলে যেতে পারলেন, মা! সত্যিই একসঙ্গে অনেক মধুর সময় কাটিয়েছি। এখনও বিশ্বাস করতে পারছি না। একসঙ্গে পার্টি করব, দয়া করে ফিরে আসবে কি! একসঙ্গে অনেক কিছু করার বাকি! অনেক কিছু শেয়ার করার বাকি। ফিরে আসো না! এটা যাওয়ার সময় নয়। তোমার অভাব অনুভব করতে চাই না। চিরদিন তোমাকে ভালোবেসে যাব।’

খুব বেশিদিন হয়নি ডলি ডিক্রুজ ক্যারিয়ার শুরু করেছেন। সেভাবে জনপ্রিয়তাও পাননি। ‘ম্যাডাম স্যার ম্যাডাম আন্থে’ নামের একটি ওয়েব সিরিজে অভিনয় করে কিছুটা পরিচিতি পেয়েছেন। এছাড়া ইউটিউবার হিসেবেও কাজ করতেন তিনি।

সম্পাদক:
যোগাযোগ: ৩২/২, প্রিতম জামান টাওয়ার, (১১ তলা), পুরানা পল্টন, ঢাকা - ১০০০
মোবাইল: +৮৮ ০১৭৮৭ ৩১৫ ৯১৬
ইমেইল: [email protected]