স্বেচ্ছাসেবক লীগের সাংগঠনিক সম্পাদক হলেন ইমরান সালেহ প্রিন্স

ইমরান সালেহ প্রিন্স

সদ্য ঘোষিত ঢাকা মহানগর দক্ষিণ স্বেচ্ছাসেবক লীগের পূর্ণাঙ্গ কমিটিতে জায়গা পেলেন সাবেক কেন্দ্রীয় ছাত্রলীগ নেতা ইমরান সালেহ প্রিন্স। গত ৭ই সেপ্টেম্বর ঘোষিত ঢাকা মহানগর দক্ষিণ স্বেচ্ছাসেবক লীগের সাংগঠনিক সম্পাদক নির্বাচিত হয়েছেন।
গত বুধবার বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের ভারপ্রাপ্ত সভাপতি গাজী মেজবাউল হোসেন সাচ্চু ও সাধারণ সম্পাদক আফজালুর রহমান বাবু স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এই পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হয়। কমিটির সদস্য সংখ্যা ১০১ জন ।
এছাড়াও কমিটিতে সহ-সভাপতি পদে জায়গা ১১ জন। তারা হলেন- মাসুদ রানা, গাজী সুমন, জাফর ইকবাল মামুন, অ্যাডভোকেট গোপাল সরকার, আমিনুল ইসলাম, কামাল হোসেন সালাম, পার্থ সারথী দে, হাজী রফিকুল ইসলাম, মোস্তাফিজুর রহমান ইরান, নিজাম উদ্দিন, আজাদ খান বিপ্লব। যুগ্ম সাধারণ সম্পাদক তিনজনের মধ্যে হলেন- শেখ আনিসুজ্জামান রানা, মেহেদী হাসান স্বপন, ওমর ফারুক।

সাংগঠনিক সম্পাদক তিনজন। তারা হলেন- ইমরান সালেহ প্রিন্স,হাসিব উদ্দিন রসি, মো. লিটন মিয়া।প্রচার সম্পাদক রাসেল আহম্মেদ খান, দপ্তর সম্পাদক মো. সুমন হোসেন।
এর আগে ২০১৯ সালের নভেম্বর মাসে ঢাকা মহানগর দক্ষিণ কামরুল হাসান রিপনকে সভাপতি ও তারেক সাঈদকে সাধারণ সম্পাদক নির্বাচিত করে কমিটি ঘোষণা করা হয়। বাংলাদেশ আওয়ামী লীগের অন্যতম সহযোগী সংগঠনের সম্পাদক মণ্ডলীর গুরুত্বপূর্ণ এই পদে স্থান পাওয়ায় সন্তুষ্টি প্রকাশ করেন স্বেচ্ছাসেবক লীগের এই নেতা। এখন জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্নের সোনার বাংলা বিনির্মানে শেখ হাসিনার হাতকে শক্তিশালী করাই তার একমাত্র লক্ষ্য বলে জানান ইমরান সালেহ প্রিন্স।
বর্তমান ডিজিটাল বাংলাদেশের প্রেক্ষাপটে আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের অন্যতম গুরুত্বপূর্ণ ইউনিট ঢাকা মহানগর দক্ষিণ স্বেচ্ছাসেবক লীগের সাংগঠনিক সম্পাদক নির্বাচিত করায় আওয়ামী লীগের সভানেত্রী শেখ হাসিনা, আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের প্রতিষ্ঠাতা সভাপতি আফম বাহাউদ্দীন নাছিম, ভারপ্রাপ্ত সভাপতি গাজী মেজবাউল হোসেন সাচ্চু, সাধারণ সম্পাদক আফজালুর রহমান বাবু এবং ঢাকা মহানগর দক্ষিণ স্বেচ্ছাসেবক লীগের সভাপতি, আলহাজ্ব কামরুল হাসান রিপনের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।

তিনি বলেন, বঙ্গবন্ধু মানে স্বাধীনতা, আওয়ামী লীগ মানে মুক্তি, শেখ হাসিনা মানে শক্তি’ বঙ্গবন্ধুর আদর্শ বুকে ধারণ করে শেখ হাসিনার নেতৃত্বে রাজনীতি করি। ছাত্রজীবনে ছাত্রলীগের রাজনীতিতে প্রবেশ করেছিলাম। স্বেচ্ছাসেবক লীগ এদেশের একটি ঐতিহ্যবাহী সংগঠন। আমার ওপর অর্পিত দায়িত্ব আমি যথাযথভাবে পালন করার চেষ্টা করবো। ঢাকা মহানগর দক্ষিণ স্বেচ্ছাসেবক লীগের সভাপতি, আমার রাজনৈতিক অভিভাবক আলহাজ্ব কামরুল হাসান রিপন ভাইয়ের চলার পথকে মসৃণ করতে জীবন বাজি রাখতেও প্রস্তুত আছি।




আপনার মূল্যবান মতামত দিন:


Top