ডিজেএফবি বেস্ট রিপোর্টিং অ্যাওয়ার্ড-২০২১ পেলেন রফিকুল

ডিজেএফবি বেস্ট রিপোর্টিং অ্যাওয়ার্ড-২০২১ পেলেন রফিকুল

দ্য বিজনেস পোস্টের সাংবাদিক রফিকুল ইসলাম প্রিন্ট ও অনলাইন ক্যাটাগরিতে আর্থ-সামাজিক উন্নয়ন ও সামষ্টিক অর্থনীতি বিষয়ে ”ডিজেএফবি বেস্ট রিপোর্টিং অ্যাওয়ার্ড-২০২১” জিতেছেন।
আজ (৩০ ডিসেম্বর, ২০২১) রাজধানীর এনইসি সম্মেলন কক্ষে ডেভেলপমেন্ট জার্নালিস্ট ফোরাম অব বাংলাদেশ (ডিজেএফবি) আয়োজিত এক অনুষ্ঠানে পরিকল্পনা মন্ত্রী এম এ মান্নান তার হাতে ক্রেস্ট, আর্থিক অনুদান ও সনদ তুলে দেন।

পরিকল্পনা প্রতিমন্ত্রী ও একুশে পদক বিজয়ী অর্থনীতিবিদ ড. শামসুল আলম, সেন্টার ফর পলিসি ডায়ালগের (সিপিডি) সম্মানীয় ফেলো অধ্যাপক ড. মোস্তাফিজুর রহমান এবং পলিসি রিসার্চ ইনস্টিটিউট অব বাংলাদেশের (পিআরআইবি) নির্বাহী পরিচালক ড. আহসান এইচ মনসুর, ও পরিকল্পানা সচিব প্রদীপ রঞ্জন চক্রবর্তীসহ আরো অনেক বিশিষ্ট ব্যক্তিবর্গ সেখানে উপস্থিত ছিলেন।

এসময় ড. মোস্তাফিজুর রহমান “এলডিডিসি উত্তরণ: সম্ভাবনা ও চ্যালেঞ্জ” শীর্ষক মূল প্রবন্ধ উপস্থাপন করেন।
ডিজেএফবি প্রথমবারের মতো চার সাংবাদিককে এ পুরস্কার দিয়েছে। এর মধ্যে প্রিন্ট ও অনলাইন ক্যাটাগরিতে দুজন সাংবাদিক এবং ইলেকট্রনিক ও রেডিও ক্যাটাগরিতে এ বছর অন্য সাংবাদিকরা পুরস্কার পেয়েছেন।
রফিকুল জগন্নাথ বিশ্ববিদ্যালয়ে গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগ থেকে স্নাতক এবং স্নাতকোত্তর সম্পন্ন করেন। তিনি ১৯৯০ সালে শরীয়তপুর জেলায় জন্মগ্রহণ করেন।

দ্য বিজনেস পোস্টে যোগদানের আগে রফিকুল ইসলাম ইউএনবি ও ঢাকা ট্রিবিউনে সাংবাদিকতা করেছেন। তারআগে তিনি বাংলাদেশ সংবাদ সংস্থা (বাসস) এ ইন্টার্নশীপ সম্পন্ন করেন।
অন্যান্য বিজয়ীরা হলেন- প্রিন্ট ও অনলাইন ক্যাটাগরিতে এম আর মাশফি (সময়ের আলো), টেলিভিশন ও অনলাইন ক্যাটাগরিতে হাসানুল শাওন (এনটিভি) এবং তৌহিদ পাপন (যমুনা টিভি)।
ডিজেএফবির সভাপতি এফএইচএম হুমায়ুন কবির সভাপতিত্বে অনুষ্ঠানটি পরিচালনা করেন সাধারণ সম্পাদক আরিফুর




আপনার মূল্যবান মতামত দিন:


Top