জবি ইএএ’র পুনর্মিলনী ১২ নভেম্বর

নিজস্ব প্রতিবেদক | প্রকাশিত: ২৫ সেপ্টেম্বর ২০২২ ২০:৪৭

জবি ইএএ’র পুনর্মিলনী ১২ নভেম্বর

জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের অর্থনীতি বিভাগের সাবেক শিক্ষার্থীদের অ্যালামনাই অ্যাসোসিয়েশনের পুনর্মিলনী আগামী ১২ নভেম্বর। বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে এই অনুষ্ঠানের আয়োজন করা হবে।  

এরই মধ্যে পুনর্মিলনী সফল করতে বেশ কয়েকটি বৈঠক করেছে ‘প্রস্তুতি কমিটি’। পুরো প্রক্রিয়া এরই মধ্যে অনেক দূর এগিয়ে গেছে। এখন শেষ মুহূর্তের রেজিস্ট্রেশন চলছে।
 
অর্থনীতি বিভাগের অ্যালমনাই অ্যাসোসিয়েশনের অফিসিয়ালি ওয়েবসাইটের এই লিংকে- https://ecoalumnijnu.org/reunion-form-2022/ গিয়ে রেজিট্রেশন করতে পারবেন সাবেক শিক্ষার্থীরা।

অনুষ্ঠানে উদ্বোধক কাজী খলীকুজ্জমান আহমদ তিনি একজন স্বনামধন্য বাংলাদেশী অর্থনীতিবিদ, উন্নয়ন চিন্তাবিদ ও পরিবেশকর্মী। বর্তমানে তিনি ঢাকা বিশ্ববিদ্যালয়ের সাংবিধানিক ইনস্টিটিউট ঢাকা স্কুল অব ইকোনমিক্স এর সভাপতি এবং পল্লী কর্ম-সহায়ক ফাউণ্ডেশন (পিকেএসএফ) এর সভাপতি, প্রধান অতিথি -ওবায়দুল কাদের এমপি,সড়ক ও সেতুমন্ত্রী ও সাধারণ সম্পাদক বাংলাদেশ আওয়ামী লীগবিশেষ অতিথি -আসাদুজ্জামান খান কামাল স্বরাষ্ট্রমন্ত্রী এবং এবং বিশেষ অতিথি - উপাচার্য জগন্নাথ বিশ্ববিদ্যালয়
 

পুনর্মিলনী প্রস্তুতি কমিটির সদস্য সচিব আশরাফ হোসাইন জানান, দিনব্যাপী এই অনুষ্ঠান শুরু হবে পরিচিতি পর্ব দিয়ে। পরে অথিতিদের বক্তব্য, দুপুরের খাবারের পর মনোজ্ঞ সাংষ্কৃতিক অনুষ্ঠানের আয়োজন থাকবে। এছাড়া পুনর্মিলনী উপলক্ষ্যে একটি সুভ্যেনিয়র প্রকাশ করা হবে। এতে অর্থনীতি বিভাগের সাবেক শিক্ষার্থীদের স্মৃতিচারণা স্থান পাবে। অ্যালামনাই অ্যাসোসিয়েশনের সদস্যদের মধ্যে যোগাযোগ ব্যবস্থা জোরদার এবং পারস্পরিক সহযোগিতা বৃদ্ধিতে একটি ফোন ডিরেক্টরিও করা হবে।




আপনার মূল্যবান মতামত দিন:


Top