218

06/25/2022 মুক্তি পেল শামীমের কথায় ইমন খানের ‘চিতার আগুন’

মুক্তি পেল শামীমের কথায় ইমন খানের ‘চিতার আগুন’

বাংলা রিপোর্ট

২২ মার্চ ২০২২ ১০:৩০

বিরহী সম্রাটখ্যাত কণ্ঠশিল্পী ইমন খানের নতুন গান ‘চিতার আগুন’ মুক্তি পেয়েছে রোববার। ক্রীড়া সাংবাদিক শামীম হোসেনের কথায় গানটির সংগীতায়োজন করেছেন রিয়েল আশিক। সুর করেছেন শিল্পী নিজেই।

মিলন খানের প্রযোজনায় গানটি ‘হাই স্পিড প্রোডাকশন’ ইউটিউব চ্যানেলে অবমুক্ত করা হয়েছে। ‘চিতার আগুন’ শামীম হোসেনের দ্বিতীয় গান। তার প্রথম গান ‘দুঃখের ফেরিওয়ালা’ গেয়েছেন জনপ্রিয় অভিনেতা ফজলুর রহমান বাবু।

গানটি নিয়ে দারুণ আশাবাদী ইমন খান। তিনি বলেন, ‘শামীম ভাইয়ের লেখা গান প্রথম গাইলাম। গানের কথাগুলো অসাধারণ। সবার হৃদয় ছুঁয়ে যাবে। গানটিতে অন্যরকম আবেগ ফুটে উঠেছে। সত্যি বলতে, গাওয়ার পর আমি গানটার প্রেমে পড়ে গেছি। রিয়েল আশিক বরাবরই ভালো মিউজিক করেন। কণ্ঠ দেওয়ার পাশাপাশি এই গানের সুরটাও আমি করেছি। আশা করি, সবার ভালো লাগবে। কেউ নিরাশ হবেন না।’

গীতিকার শামীম হোসেন বলেন, ‘গান লেখার ক্ষেত্রে আমি আগে শিল্পী নির্ধারণ করে নেই। মানুষ সেই শিল্পীর কণ্ঠে যে ধরনের গান শুনে অভ্যস্ত, সেই ধাচের গান লেখার চেষ্টা করি। ইমন ভাইয়ের জন্য গান লেখার সময়ও বিষয়টি অনুসরণ করেছি। ‘চিতার আগুন’ আমার দ্বিতীয় গান। এই গানে শ্রোতারা প্রকৃত ইমন খানকে খুঁজে পাবেন। সবাই আমার জন্য দোয়া করবেন। আগামীতে আপনাদের আরও ভালো ভালো গান উপহার দিতে চাই।’

শামীম হোসেন দৈনিক যুগান্তরের ক্রীড়া বিভাগে সাব-এডিটর হিসাবে কাজ করছেন। সাংবাদিকতার পাশাপাশি তিনি নিয়মিত নাটক, স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র রচনা ও পরিচালনাসহ অভিনয়ও করেন। তার লেখা প্রথম স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র‘যদি থাকে নসিবে’ মুক্তি পায় ২০১৯ সালে। এরপর তিনি তিনটি নাটক ও বিশটির বেশি স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্ররচনা ও পরিচালনা করেছেন।

তার উল্লেখযোগ্য কাজ হলো- ‘নবাব আলম’, ‘প্রেম সম্রাট’, ‘কাঠগড়ায় মায়ের সম্মান’, ‘জাদুর বাক্স’ প্রভৃতি। এছাড়া কয়েকটি স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রসহ ‘তাফালিং জামাই’ ও ‘ভিলেজ মেম’ নাটকেও অভিনয় করেছেন শামীম।

সম্পাদক: মাহিয়া বিনতে মাহবুব
যোগাযোগ: ৩২/২, প্রিতম জামান টাওয়ার, (১১ তলা), পুরানা পল্টন, ঢাকা - ১০০০
মোবাইল: +৮৮ ০১৭৮৭ ৩১৫ ৯১৬
ইমেইল: [email protected]