ছাত্রলীগের কেন্দ্রীয় উপ-মানব সম্পদ বিষয়ক সম্পাদক হলেন শেখ মেহেদী

ছাত্রলীগের কেন্দ্রীয় উপ-মানব সম্পদ বিষয়ক সম্পাদক হলেন শেখ মেহেদী

বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় নিবার্হী সংসদের উপ-মানব সম্পদ বিষয়ক সম্পাদক নিবার্চিত হলেন মাদারীপুরের কৃতি সন্তান ও জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের মেধাবী ছাত্রনেতা শেখ মেহেদী হাসান।

গত ৩১ জুলাই রাতে ছাত্রলীগের কেন্দ্রীয় নির্বাহী সংসদের সভাপতি আল-নাহিয়ান খান জয় ও সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য স্বাক্ষরিত কমিটিতে তাকে এ পদে মনোনীত করা হয়।

চিঠিতে বলা হয়, ‘জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শ ধারণ করে উন্নত ও সমৃদ্ধশালী বাংলাদেশ বিনির্মানের স্বপ্নদ্রষ্টা দেশরত্ন শেখ হাসিনার রুপকল্প ২০৪১ ও চতুর্থ শিল্প বিপ্লব বাস্তবায়নে আপনার সপ্রতিভ পদচারণা প্রশংসনীয়। স্ব স্ব চিঠিতে তাদেরকে বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় কমিটির পদে মনোনীত করা হলো।

জগন্নাথ বিশ্ববিদ্যালয় উপাচার্যের সাথে শুভেচ্ছা বিনিময় করেন ছাত্রলীগের কেন্দ্রীয় উপ-মানব সম্পদ বিষয়ক সম্পাদক  শেখ মেহেদী হাসান

শেখ মেহেদী হাসান মাদারীপুর জেলার শিবচর উপজেলার দ্বিতীয়খণ্ড ইউনিয়নের মৃধা কান্দি গ্রামের বীর মুক্তিযোদ্ধা শেখ নজরুল ইসলাম ও ফেরদৌসি বেগম দম্পতির একমাত্র ছেলে। তিনি মাদবরকান্দি সরকারি প্রাথমিক বিদ্যালয় ও মুন্সি কাদিরপুর উচ্চ বিদ্যালয় থেকে কৃতিত্বের সাথে এসএসসি পাশ করেন। পরে বরহামগঞ্জ সরকারি কলেজ থেকে কৃতিত্বের সাথে এইচএসসি পাশ করে  জগ্ন্নাথ বিশ্ববিদ্যালয় গণিত বিভাগে ভর্তি হন। উল্লেখ্য যে,শেখ মেহেদী হাসান জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের ছাত্রলীগের সভাপতি পদে প্রার্থীও হয়েছিলেন।

কেন্দ্রীয় ছাত্রলীগের উপ-মানব সম্পদ বিষয়ক সম্পাদক মনোনীত হওয়ায় প্রধানমন্ত্রী শেখ হাসিনা এবং বাংলাদেশ ছাত্রলীগের সভাপতি আল-নাহিয়ান খান জয় ও সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য এর প্রতি অপরিসীম কৃতজ্ঞতা প্রকাশ করেন।

শেখ মেহেদী হাসান বলেন, ‘বঙ্গবন্ধুর আদর্শ ধারণ করে দেশরত্ন শেখ হাসিনার ভিশন ও মিশন রূপকল্প-২০৪১ বাস্তবায়নে বাংলাদেশ ছাত্রলীগের একজন কর্মী হয়ে কাজ করে যেতে চাই।’




আপনার মূল্যবান মতামত দিন:


Top