আইন সম্পাদক হলেন অ্যাডভোকেট আবদুল্লাহ আল মামুন

 আইন সম্পাদক হলেন অ্যাডভোকেট আবদুল্লাহ আল মামুন

ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের আইন বিষয়ক সম্পাদক মনোনীত হলেন সাবেক কেন্দ্রীয় ছাত্রলীগ নেতা অ্যাডভোকেট আবদুল্লাহ আল মামুন। তার বাড়ি মাদারীপুর জেলার শিবচর থানায়।
বুধবার (৭ সেপ্টেম্বর) সন্ধ্যায় বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের ভারপ্রাপ্ত সভাপতি ও সাধারণ সম্পাদক স্বাক্ষরিত প্যাডে ১০১ সদস্য বিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটি অনুমোদন দেন।

আইন সম্পাদক পদ পাওয়ার অনুভূতিতে অ্যাডভোকেট আবদুল্লাহ আল মামুন এই প্রতিবেদক বলেন, ‘বঙ্গবন্ধু মানে স্বাধীনতা, আওয়ামী লীগ মানে মুক্তি, শেখ হাসিনা মানে শক্তি’ বঙ্গবন্ধুর আদর্শ বুকে ধারণ করে শেখ হাসিনার নেতৃত্বে রাজনীতি করি। ছাত্রজীবনে ছাত্রলীগের রাজনীতিতে প্রবেশ করেছিলাম। স্বেচ্ছাসেবক লীগ এদেশের একটি ঐতিহ্যবাহী সংগঠন। আমার ওপর অর্পিত দায়িত্ব আমি যথাযথভাবে পালন করার চেষ্টা করবো। সেইসাথে আমাকে আইন বিষয়ক সম্পাদক মনোনীত করায় গণতন্ত্রের মানসকন্যা শেখ হাসিনা, বাংলাদেশ স্বেচ্ছাসেবক লীগের ভারপ্রাপ্ত সভাপতি গাজী মেজবাউল হোসেন সাচ্চু ও সাধারণ সম্পাদক আফজালুর রহমান বাবু এবং ঢাকা মহানগর দক্ষিন স্বেচ্ছাসেবক লীগের সভাপতি কামরুল হাসান রিপন ভাইয়ের প্রতি আন্তরিক কৃতজ্ঞতা প্রকাশ করছি।




আপনার মূল্যবান মতামত দিন:


Top