কাজী জাফরউল্লাহকে জনতার কাতারে আসতে বললেন এমপি নিক্সন

কাজী জাফরউল্লাহকে জনতার কাতারে আসতে বললেন এমপি নিক্সন

আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য কাজী জাফরউল্লাহকে উদ্দেশ করে যুবলীগের সভাপতিমণ্ডলীর সদস্য ও ফরিদপুর-৪ আসনের সংসদ সদস্য (এমপি) মজিবুর রহমান চৌধুরী নিক্সন বলেছেন, কাকা এখনও সময় আছে। দুই বার লাল কার্ড পাইয়া বোঝেন নাই। এবার জনতার কাতারে আইসা দাঁড়ান। আপনারে যোগ্য সম্মান দেব।

সোমবার (২১ মার্চ) বিকেল সাড়ে ৪টার দিকে ফরিদপুরের ভাঙ্গা উপজেলার কাউলিবেড়া ইউনিয়নে কাজী জাফরউল্লাহর বাড়ির সামনে কাজী ওয়ালিউল্লাহ উচ্চ বিদ্যালয়ের মাঠে আয়োজিত এক জনসভায় তিনি এসব কথা বলেন। স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উপলক্ষে জেলা যুবলীগের উদ্যোগে এ জনসভার আয়োজন করা হয়।

এমপি নিক্সন বলেন, আমরা প্রায়ই শুইনা আসিতেছি ‘তিনি আসিতেছেন’। এই কইরা আড়াই বছর চইলা গেল তিনি (কাজী জাফরউল্লাহ) আসলেন না। পরে শুনি উনি নাকি পারিবারের মানার কারণে করোনার ভয়ে এলাকায় আসেন নাই। এলাকায় না আসলেও তিনি করোনা থেকে মুক্তি পান নাই। ঢাকায় তার বাড়িতে জানালা দিয়ে করোনা ঢুইকা ওনারে ধরছে।

তিনি বলেন, আমার দলে যে সব মাতাল ছিল তাদের বের করে দিয়েছি। তাদের কাছ থেকে তিনি (কাজী জাফরউল্লাহ) ফুল নিচ্ছেন। আমি কোনো নেতার ওপর নির্ভর করে রাজনীতি করি না। জনগণের ভালোবাসার ওপর ভরসা করে রাজনীতি করি।

নিক্সন চৌধুরী বলেন, ১৪৪ ধারা জারি করে এই সমাবেশ বন্ধ করতে চাইছিলেন, পারেন নাই। এখন শুনি যাওয়ার সময় বাধা দেবেন। তাহলে কাজী বাড়ির একটা ইটও আস্ত থাকবে না।

ভাঙ্গা উপজেলার কাউলি বেড়া ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান ও ভাঙ্গা উপজেলা আওয়ামী লীগের সদস্য রওশন কবিরের সভাপতিত্বে জনসভায় অন্যান্যের মধ্যে বক্তব্য দেন উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক শেখ আরাফাত হোসেন, কাজী ওয়ালিউল্লাহ উচ্চ বিদ্যালয়ের ব্যবস্থাপনা কমিটির সদস্য সাজেদুল হক প্রমুখ।




আপনার মূল্যবান মতামত দিন:


Top