জামালপুরে রোড টু স্মার্ট বাংলাদেশ ক্যাম্পেইনার প্রশিক্ষণ

নিজস্ব প্রতিবেদক | প্রকাশিত: ১০ নভেম্বর ২০২৩ ০০:৩৯

জামালপুরে রোড টু স্মার্ট বাংলাদেশ ক্যাম্পেইনার প্রশিক্ষণ

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন সামনে রেখে জামালপুরে ক্ষমতাসীন দল আওয়ামী লীগের নির্বাচনী প্রচার ‘রোড টু স্মার্ট বাংলাদেশ ক্যাম্পেইনার প্রশিক্ষণ’ অনুষ্ঠিত হয়েছে।
বৃহস্পতিবার সকালে জামালপুর জেলা আওয়ামী লীগের দলীয় কার্যালয়ে আয়োজিত এই ক্যাম্পেইনার প্রশিক্ষণের উদ্বোধন করেন সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব ইঞ্জিনিয়ার মোঃ মোজাফফর হোসেন।
ইঞ্জিনিয়ার মোঃ মোজাফফর হোসেন বলেন, আওয়ামী লীগ এখনো রাজপথ ছাড়েনি।

বিএনপির ধ্বংসাত্মক কর্মসূচি রাজনৈতিকভাবেই মোকাবিলা করা হবে। আর যদি তাঁরা রাজপথে ধ্বংসাত্মক কাজ করে, তাহলে আইন তার নিজস্ব গতিতে চলবে। গণতন্ত্রের জন্য বিরোধী দলের প্রয়োজন আছে।

বিরোধী দল সরকারের গঠনমূলক সমালোচনা করে; তবে দুর্ভাগ্য, বিএনপি একটি ধ্বংসাত্মক দল। বিএনপি শুরু থেকেই দেশকে ধ্বংস করে চলছে। আওয়ামী লীগ জনগণকে সঙ্গে নিয়ে অতীতেও বিএনপিকে প্রতিহত করেছে; এখনো করা হবে।
তিনি আরো বলেন,আগামী নির্বাচনের আগে ‘রোড টু স্মার্ট বাংলাদেশ’ কর্মসূচির মাধ্যমে আওয়ামী লীগের কর্মীরা মানুষের দ্বারে দ্বারে যাবেন। সরকারের উন্নয়ন মানুষের মধ্যে প্রচার করবেন।

এ কর্মসূচির আওতায় ছয় লাখ আওয়ামী লীগ কর্মী অনলাইন ও অফলাইনে কাজ করবেন।
এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জামালপুর সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি ডা. আব্দুল মান্নান খান এবং সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এড. হাফিজুর রহমান স্বপন সহ অন্যান্য নেত্রীবৃন্দ




আপনার মূল্যবান মতামত দিন:


Top