আওয়ামী লীগের উপ কমিটির সদস্য হলেন জুয়েল হোসেন শ্রাবণ

নিজস্ব প্রতিবেদক | প্রকাশিত: ৫ অক্টোবর ২০২৩ ২২:০৬

জুয়েল হোসেন শ্রাবণ

আওয়ামী লীগের আওয়ামী লীগের বন ও পরিবেশ বিষয়ক উপ কমিটির সদস্য হলেন পিরোজপুরের জুয়েল হোসেন শ্রাবণ। বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির সাবেক সদস্য এবং জগন্নাথ বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি এ ছাড়াও ঢাকা মহানগর দক্ষিণ ছাত্রলীগের সাবেক সহ সম্পাদক জুয়েল হোসেন শ্রাবণ পিরোজপুর জেলার ভান্ডারিয়া উপজেলা জন্মগ্রহণ করেন। ২০০৫ সালে স্কুল জীবন থেকেই তিনি ছাত্রলীগের সাথে সরাসরি জড়িয়ে পড়েন।

জগন্নাথ বিশ্ববিদ্যালয় থেকে পরাশুনা শেষ করে নিজে ব্যবসা প্রতিষ্ঠানের সাথে জড়িয়ে পড়েন। স্মার্ট বাংলা ইঞ্জিনিয়ারিং লিমিটেডের চেয়ারম্যান তিনি। সাবেক ছাত্রনেতা থেকে আওয়ামী লীগ নেতা হওয়ায় সাবেক বর্তমান ছাত্রনেতারা এবং এলাকাবাসী অনেক বেশী আনন্দিত।

ছাত্র জীবনে তিনি মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার ভীষণ বাস্তবায়নের জন্য সব সময় কাজ করে গেছেন।
তাকে ছাত্র নেতা থেকে আওয়ামী লীগ নেতা হওয়ার পিরোজপুরের আওয়ামী লীগের এবং অন্যান্য অঙ্গন সংগঠনের নেতাকর্মীরা তাকে বিভিন্ন সামাজিক মাধ্যমে শুভেচ্ছা জানিয়েছেন।
তিনি বলেন, মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনার প্রতি অনেক অনেক কৃতজ্ঞতা তিনি আমাকে আওয়ামী লীগের কেন্দ্রীয় উপকমিটিতে জায়গা দিয়েছেন। আগামী নির্বাচন আমাদের জন্য অনেক বড় চ্যালেঞ্জ।

বাংলাদেশের উন্নয়নের রূপকার মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনাকে বিজয় করার জন্য সর্বোচ্চ কাজ করবো আমরা। এছাড়াও নির্বাচনকালীন একটি সাইবার টিম নিয়ে আমি অনেক আগে থেকেই কাজ করছি।

সাইবার নিরাপত্তা এবং গুজব প্রতিরোধে আমার টিম সবসময় কাজ করছে। দেশবাসীর কাছে আমি দোয়া চাই তাদের ভালোবাসার প্রতি আমি কৃতজ্ঞ আমার জন্য সবাই দোয়া করবেন।




আপনার মূল্যবান মতামত দিন:


Top