‘হয়রানিমুক্ত সেবা প্রথম ও প্রধান লক্ষ্য: জেলা প্রশাসক

শাহ আলম,জ্যেষ্ঠ প্রতিবেদক | প্রকাশিত: ৫ আগস্ট ২০২৩ ০৬:৩৮

জেলা প্রশাসক মো. আনিসুর রহমান

নবনিযুক্ত ঢাকা জেলা প্রশাসক মো. আনিসুর রহমান বলেছেন, হয়রানিমুক্ত সেবা প্রদান প্রথম ও প্রধান লক্ষ্য। সরকারি দপ্তরের যারাই আসবেন তাদেরকে হয়রানিমুক্ত আন্তরিকতার সহিত সেবা দিতে হবে। কোনো অবস্থায় নাগরিকরা যেন হয়রানির শিকার না হয় সেই দিকে লক্ষ্য রাখতে হবে। আমাদের মনে রাখতে হবে জনগণের ট্যাক্সে আমাদের বেতন হয়। আমাদের প্রধান লক্ষ্য এবং উদ্দেশ্য বর্তমান সরকারের উন্নয়নমূলক কর্মকাণ্ড মাঠ পর্যায়ে বাস্তবায়নে জনপ্রতিনিধিদের সঙ্গে সমন্বয় করে করতে হবে।

কোনো অবস্থাতেই যেন জনপ্রতিনিধির সঙ্গে দূরত্ব সৃষ্টি না হয়। এতে জনগণের ভোগান্তি অনেকাংশে বেড়ে যাবে। গতকাল উপজেলা কমপ্লেক্স চত্বরের কনফারেন্স রুমে নবাবগঞ্জ উপজেলার নির্বাহী অফিসার মতিউর রহমান শামীমের সভাপতিত্বে মত বিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন। জেলা প্রশাসক মো. আনিসুর রহমান বলেন, জনগণের সেবক হিসেবে আমরা সকল সময়ে জনগণের পাশে আছি। তাই তাদের সেবা দিতে যেন কারও কোনো প্রকার অবহেলা না হয় সেদিকে সংশ্লিষ্ট সকলকে লক্ষ্য রাখার আহ্বান জানান তিনি।

এ সময় সভায় আরও উপস্থিত ছিলেন দোহার সার্কেলের সিনিয়র এসপি মো. আশরাফুল ইসলাম, নবাবগঞ্জ উপজেলা সহকারী কমিশনার (ভূমি) আব্দুল হালিম, নবাবগঞ্জ থানার অফিসার ইনচার্জ মো. সিরাজুল ইসলাম শেখ, নবাবগঞ্জ উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডাক্তার শহিদুল ইসলাম, নবাবগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও শোল্লা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মিজানুর রহমান ভূঁইয়া কিসমত, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও বাহ্রা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ড. শাফিল উদ্দিন মিয়া প্রমুখ।




আপনার মূল্যবান মতামত দিন:


Top